বিকেএমইএ ‘ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন ক্রেস্ট-২০১৮’ পুরষ্কারে ভূষিত

২৮ জুলাই ২০১৯ তারিখে উৎপাদনশীলতা কার্যক্রমে বলিষ্ঠ ভূমিকার স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ নীটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) কে ‘ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন ক্রেস্ট-২০১৮’ পুরস্কারে ভূষিত করে শিল্প মন্ত্রণালয়। বিকেএমইএ’র পক্ষে প্রথম সহ-সভাপতি মনসুর আহমেদ উক্ত পুরস্কার গ্রহণ করেন। শিল্প মন্ত্রণালয়ের ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) এর আওতায় এই পুরস্কার দেওয়া হয়।

ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ভবনে শিল্প মন্ত্রণালয়ের সচিব আবদুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। 

এই পুরস্কারকে বেসরকারি শিল্প উদ্যেক্তাদের শিল্প বিকাশে উদ্বুদ্ধ করার ধারাবাহিক পৃষ্ঠপোশকতার উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে উল্লেখ করেন বক্তারা। শিল্প উদ্যোক্তা ও তার প্রতিষ্ঠানের জন্য এটি একটি রাষ্ট্রিয় স্বীকৃতি। এর মাধ্যমে উদ্যোক্তারা নিজস্ব শিল্প প্রতিষ্ঠানের উৎপাদনশীলতা, গুণগত মানের উন্নয়ন ও উৎপাদনশীলতা বৃদ্ধি করতে উদ্বুদ্ধ হবেন বলে বক্তারা অনুষ্ঠানে আশা প্রকাশ করেন।

এই প্রথম বারের মতো ব্যবসায়ী সংগঠনকে ‘ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন ক্রেস্ট’ পুরস্কার দেওয়া হয়। এতে উৎপাদনশীলতা বার্যক্রমে বলিষ্ঠ ভূমিকার স্বীকৃতিস্বরূপ বিকেএমইএ উক্ত পুরস্কারে ভূষিত হয়।

3 thoughts on “বিকেএমইএ ‘ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন ক্রেস্ট-২০১৮’ পুরষ্কারে ভূষিত

  1. The program was awesome. Congratulations to BKMEA and all it’s Directors, Secretary’s and Staffs.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *